ব্যাকগ্রাউন্ড

মুক্তচিন্তার বিশ্ব

আপনার পছন্দের যে কোন কিছু সহব্লগারদের সাথে শেয়ার করতে ও শেয়ার কৃত বিষয় জানতে এখানে ক্লিক করুণ

ফেইসবুকে!

প্রিয় মুখ

সবাই ব্লগ নিয়ে ফেসবুকে মেতেছে কিন্তু কাজের কাজ কেউ করছে না। এই ফাঁকে একটা পোস্ট দিয়ে বাজীমাত করবো ভাবছি! কিন্তু আমার আবার মাথায় লেখা আসে না আর যাও আসে তাতে শুধু একজনকে নিয়েই আসে। আমি এই অবস্থা থেকে মুক্তি পাবার জন্য অনেক হুজুর কবিরাজ এমনকি ডাক্তার ও দেখিয়েছি। (ডাক্তার বলাতে আপনারা আবার বিশেষ কোন ডাক্তার বা মনোরোগ বিশেষজ্ঞ লেখকের কথা ভাববে না)। কিন্তু কাজের কাজ কিছুই হচ্ছে না। চশমা পরে যখন লেখার টেবিলে বসি সে তখন চশমার কাঁচে ধুলোর মতো লেগে থাকে। লেখতে গিয়েই তাকে দেখলাম।ভাবলাম একটু পানি খেয়ে লেখাটা শেষ করব যেই পানির গ্লাস হাতে নিলাম দেখি তাতেও তার মুখেই ভেসে আছে জলের উপর।কেন জানি বড্ড মায়া হল জলটুকু আর পান করলাম নাহ।আবার কিছুটা রাগ ও হলো। শেষে বিরক্তি আর রাগ নিয়ে পোস্ট আধা লেখে টেবিল ছেড়ে সোজা বাইরে বেরিয়ে গেলাম।

বাইরে যেতেই চোখ ছানাবড়া! দেখি একঠেলা মানিপ্যাল্ট নিয়ে ঠেলাওয়ালা গেইটের বাইরে দাঁড়িয়ে আছে। মুহূর্তেই মনে পড়লো কাল সন্ধ্যার কথা । রিক্সায় ঘুরে বেড়নো,হাত হাত রেখে,শখের মানিপ্ল্যান্টের কথা তাকে বলা! এমন সময় হাতের সেলফোন বিকট শব্দে বেজে উঠলো। সে ফোনের অপর প্রান্ত থেকে বললো তোমার শখের গাছগুলি সারা শহর চষে সংগ্রহ করে পাঠালাম! তাকে ধন্যবাদ জানানোর আগেই লাইন কেটে গেলো। গাছের পাতায় পাতায় আমি তার মুখ ভেসে উঠতে দেখলাম। আমার প্রিয়পাঠকগন এতক্ষণে বুঝে গেছেন নিশ্চয় আমি কার কথা বুঝাতে চেয়েছি।যদি চিনে থাকেন, ১০০ নম্বর পাবেন, না চিনলে ১০০ টাকা বিকাশ করবেন ।আর ব্লগে সবাই ফিরে আসুন।আমিন!!
বি দ্র(ফাঁকিবাজ ব্লগাররা ফেসবুকের একটা স্ট্যাটাসকে টেনে হিঁচড়ে লম্বা করে আজকাল ব্লগে পোস্ট দেয় যা চুপকথা মোটেও করে না।এটা তার সদ্যপ্রসূত লেখা) হ্যাপি ব্লগিং!!!!

ছবি
সেকশনঃ ব্লগরব্লগর
লিখেছেনঃ চুপকথা তারিখঃ 27/07/2017 03:20 PM
সর্বমোট 629 বার পঠিত
ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুণ

সার্চ