ব্যাকগ্রাউন্ড

ফেইসবুকে!

বন্ধুকে লিখা চিঠি


প্রিয় স্বপ্ন[


কেমন আছো স্বপ্ন।মনে হচ্ছে কতকাল তোমার সাথে কথা হয় না। মাঝে মাঝে ফোনের টোন বাজলে মনে হয় এই তুমি ফোন করলে কিন্তু হতাশ।মেসেন্জারের শব্দ শুনলে মনে হয় তুমি কিন্তু না। আসলে আমি এখন অনেক দুরে তোমার হতে। স্বপ্ন আমি জানি তুমিও ভালো নেই। তবুও নিতান্তই ভালো থাকার তরে ছুটে চলেছ।

স্বপ্ন তুমি কি এখন ঠিক পাও তোমার হৃদপিন্ড খ্যাত এক পাগল বন্ধুভাই অসুস্থতা হলে। পাও না জানি। কারণ তুমি এখন অনেক বড়। অনেক চিন্তা। মাঝে মাঝে বন্ধু মহলের সমস্যা সমাধানে তোমার অগ্রণী ভূমিকা তাই ত এখন আর পেছনে ফিরে দেখবার সময় পাও না।
স্বপ্ন আমি এখন ও বড় হতে পারিনি। এখনো নিরবে নোনা জল ঝরে নিভৃতে। মনে পড়ে খুনশুটি ঝগড়া। মনে হয় এই ত বলবি কি রে কথা বলবি না? আসলে কি এখন আমি বড় হতে পারিনি। সময়ের সাথে যে স্থান মনের বিরাট পরিবর্তন হয় সেটা তোমার সান্নিধ্য না গেলে জানতেই পারতাম না। অতীত কে মুছে বর্তমানকে প্রাধান্য দেওয়া এটাও শিখলাম।

স্বপ্ন জানো , আমি অতীত তোমার রাখা স্মৃতি ভুলতে পারি না কোনদিন হয়ত ভুলতে পারবও না।মনে আছে এটা সেই মাস এ মাসেও রয়েছে কত স্মৃতি।

স্বপ্ন আজ রাতে সত্যি স্বপ্নে তোমাকে কাছে পেয়েছি। জানো কত কান্না করেছি বুকে ধরে সত্যি ঘুমের ঘোরে চোখের জলে বালিশ ভিজেছে কিন্তু তুমি ত নেই। খুব কষ্ট হচ্ছিল নিঃশ্বাস বন্ধ হওয়ার মত। জানি এখন আর তোমার মনে নাড়া দিবে না।

স্বপ্ন তোমার চলার পথ সুগম হোক সুন্দর হোক। আমার মত এমন কষ্ট যেন তোমার বুকে না জমে।স্বপ্ন ভালোবাসা একেকজনের একেক রকম। সম্পর্ক টাও ভিন্ন। কিন্তু তোমার আমার টা আরো ভিন্ন। আর হয়ত হবে না। আমি ছোট আমার বৃহৎ সুনাম প্রতিপত্তি দরকার নেই স্মৃতিটুকু নিয়েই থাকব। তোমার সার্বিক উন্নতি কামনা করি। [sb]চোখের নোনাজলে ভিজিয়ে জমিন শস্য ফলাবো মরু তরে[।
ভালো থেকো স্বপ্ন

ইতি

তোমার হৃদপিন্ডখ্যাত
😰💔💔💔💔

ছবি
সেকশনঃ সাধারণ পোস্ট
লিখেছেনঃ মাজেদুল হক তারিখঃ 09/02/2017
সর্বমোট 11581 বার পঠিত
ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুণ

সার্চ

সর্বোচ্চ মন্তব্যকৃত

এই তালিকায় একজন লেখকের সর্বোচ্চ ২ টি ও গত ৩ মাসের লেখা দেখানো হয়েছে। সব সময়ের সেরাগুলো দেখার জন্য এখানে ক্লিক করুন

সর্বোচ্চ পঠিত

এই তালিকায় একজন লেখকের সর্বোচ্চ ২ টি ও গত ৩ মাসের লেখা দেখানো হয়েছে। সব সময়ের সেরাগুলো দেখার জন্য এখানে ক্লিক করুন